প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ২০১৫
লিখেছেন Women Express, ফেব্রুয়ারি ২৭, ২০১৫ ৭:৪৪ অপরাহ্ণ

10001427_679074045492427_1603630462_n
সব ক্ষেত্রে চাই নারীর প্রাপ্য সঠিক অধিকার-সম্মান
সুন্দর আগামীর স্বপ্ন সত্যিতে নারীর ও থাকবে অবদান।
সুপ্রিয় ব্লগার,পাঠক-পাঠিকাবৃন্দ,
আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে,আসছে আগামী ৮ইমার্চ ‘উইমেন এক্সপ্রেস’ ব্লগ পা রাখতে যাচ্ছে প্রতিষ্ঠার দ্বিতীয় বছরে। দেখতে দেখতে আমাদের সবার প্রিয় উই ব্লগ পূরণ করতে যাচ্ছে একটি বছর। :)
অল্প কিছু লেখক-লেখিকাদের নিয়ে গুঁটি পায়ে পথচলা শুরু করেছিলাম আমরা,এবং হাঁটি হাঁটি পা পা করে,দেখতে দেখতে আজ প্রত্যাশার এক বছর পেরিয়ে শুরু হতে যাচ্ছে আমাদের ২য় বছরের পথচলা।
আপনাদের আন্তরিক সহযোগিতা,অফুরন্ত ভালোবাসা আমাদের পথ চলা কে করেছে দৃঢ় থেকে সুদৃঢ়। আমাদের দেখা সব রকমের প্রচেষ্টা,কষ্টসাধ্য স্বপ্ন গুলোকে সহজ করেছে আপনাদের ই ভালোবাসা,পাশে থাকার আন্তরিকতা। ‘উইমেন এক্সপ্রেসের পক্ষ থেকে তাই আপনাদের জন্য থাকছে, আন্তরিক ধন্যবাদ এবং প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর প্রানঢালা শুভেচ্ছা। :) :)

প্রিয় ব্লগার বন্ধুরা,
৮ই মার্চ ব্লগের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী এবং আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে,আমরা আয়োজন করতে যাচ্ছি,’বিশেষ লেখা উৎসব ২০১৫’। উৎসবের মূল প্রতিপাদ্য বিষয় থাকছে দুটি। যথা,

এক) ‘আমাদের চারপাশে নারীর অবস্থান নিয়ে আমার ভাবনা ও প্রত্যাশা’

দুই) ‘আমার দেখা দীর্ঘ এক বছরের উইমেন এক্সপ্রেস ব্লগ’। লিখুন নারী দিবসে আপনার দৃষ্টিতে সমাজ এবং বিশ্বে নারীর অবস্থান,সমস্যা,প্রত্যাশা ও প্রাপ্তি নিয়ে এবং সেই সাথে লিখুন আপনার দেখা উইমেন এক্সপ্রেস ব্লগে আপনার এক বছরের অভিজ্ঞতা,প্রত্যাশা এবং সু-পরামর্শ সমূহ।
আপনাদের ফিচার,আর্টিক্যাল,গল্প,কবিতা ইত্যাদি লেখা সমূহ অবশ্যই ব্লগে পোষ্ট করার আগে ‘উৎসব’ ক্যাটাগরীতে অন্তর্ভুক্ত করবেন এবং লেখার শেষে আপনার ই-মেইল এড্ড্রেসটি উল্লেখ করে দিবেন। আপনাদের পাঠানো লেখা থেকে বাছাইকৃত  ৩টি লেখাকে পুরস্কৃত করা হবে। শুধু তাই নয় লেখার জন্য পুরস্কারের পাশাপাশি থাকছে এক বছরে সর্বোচ্চ পোষ্টদাতা ব্লগার ও পোষ্ট সমুহে সর্বোচ্চ কমেন্টকারীর জন্যেও থাকছে আকর্ষনীয় পুরস্কার।
তবে আর দেরী কেন? লেখা শুরু করেদিন আজ থেকেই! শামিল হয়ে যান ‘উই’ এর সাথে বিশেষ লেখা উৎসবে।

উৎসব হোক উই ব্লগ এর সাথে আমার আপনার সবার। :) :)

পোস্টটি ৩৯৬ বার পঠিত
 ০ টি লাইক
০ টি মন্তব্য

Leave a Reply

Be the First to Comment!

Notify of
wpDiscuz