সপ্তাহের চাকরি
লিখেছেন ওসি সাহেব, মার্চ ২৭, ২০১৫ ৬:২৪ অপরাহ্ণ

উত্তরা ব্যাংক লিমিটেড
পদের নাম: প্রবেশনারি অফিসার
বয়স: প্রার্থীর বয়স ২৮-০২-২০১৫ তারিখে ৩০ বছর।
বেতন: ২৫০০০ টাকা
যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অথবা স্নাতকোত্তর (হিসাববিজ্ঞান, ব্যবস্থাপনা, ব্যাংকিং, ফাইন্যান্স, ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং, মার্কেটিং, ইংরেজি, আন্তর্জাতিক সম্পর্ক, লোক প্রশাসন, সাংবাদিকতা, আইন, রাষ্ট্রবিজ্ঞান, ইতিহাস, কম্পিউটার সায়েন্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, পদার্থ, রসায়ন, গণিত, পরিসংখ্যান, কৃষি অর্থনীতি। অথবা যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ/এমবিএম।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের উত্তরা ব্যাংক লিমিটেডের ওয়েবসাইট www. uttarabank-bd. com এই ঠিকানায় অনলাইনের মাধ্যমে আবেদন
করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ০৫ এপ্রিল ২০১৫।

শাহজালাল ফার্টিলাইজার প্রজেক্ট
পদের নাম: ডেটা এন্ট্রি অপারেটর
পদের সংখ্যা: ২০ জন
বয়স: প্রার্থীর বয়স ১৩-০৩-২০১৫ তারিখে সর্বোচ্চ ৩০ বছর।
বেতন: ৪৭০০-৯৭৪৫ টাকা
যোগ্যতা: কম্পিউটারে ন্যূনতম ছয় মাসের সার্টিফিকেট কোর্সসহ দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন এইচএসসি/ সমমান পরীক্ষায় পাস। কম্পোজ প্রতি মিনিটে ইংরেজিতে কমপক্ষে ৩৫ এবং বাংলায় ২৫ শব্দের গতিসম্পন্ন হতে হবে।
আবেদনের ঠিকানা: আবেদনপত্র অফিস চলাকালীন সময়ের মধ্যে প্রকল্প পরিচালক, শাহজালাল ফার্টিলাইজার প্রজেক্ট, বিসিআইসি ভবন (২০ তলা), ৩০-৩১ দিলকুশা বা/এ ঢাকা অথবা প্রকল্প পরিচালক, শাহজালাল ফার্টিলাইজার প্রজেক্ট, পোস্ট অফিস-সার কারখানা বাজার, ফেঞ্চুগঞ্জ, সিলেট এই ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে ‘শাহজালাল ফার্টিলাইজার প্রজেক্ট’-এর অনুকূলে ১০০ টাকা মূল্যমানের অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার সংযুক্ত করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১৩ এপ্রিল, ২০১৫।

মিল্লাত ফার্মাসিউটিক্যালস লিমিটেড
পদের নাম: মেডিকেল প্রমোশন অফিসার
পদের সংখ্যা: ৫০ জন
যোগ্যতা: এইচএসসি/ স্নাতক। অভিজ্ঞ বা নতুন ওয়াক ইন ইন্টারভিউর তারিখ, সময় ও ঠিকানা: আগ্রহীদের আগামী ২৮ মার্চ, ২০১৫ তারিখ আবেদনপত্র, পূর্ণ জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র ও দুই কপি পাসপোর্ট সাইজ ছবিসহ সকাল ১০টায় মার্কেটিং ম্যানেজার, মিল্লাত ফার্মাসিউটিক্যালসে লিমিটেড, বিক্রয় উন্নয়ন কার্যালয়: নবসৃষ্ট প্লট নম্বর-১, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ (কলোনি বাজারসংলগ্ন) ঠিকানায় আসতে হবে।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন
পদের নাম: উপসহকারী পরিচালক (কারিগরি)
পদের সংখ্যা: ০৮ জন
বয়স: আবেদনকারীর বয়স ১৫-৪-২০১৫ তারিখে ১৮-৩০ বছর। মুক্তিযোদ্ধা সন্তান/ পোষ্য এবং প্রতিবন্ধী কোটায় বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।
বেতন: ৮০০০-১৬৫৪০ টাকা
যোগ্যতা: টেলিকমিউনিকেশন/ ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক/ কম্পিউটার প্রযুক্তি বিষয়ে দ্বিতীয় শ্রেণির ডিপ্লোমা। পাবলিক পরীক্ষায় কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি বা বিভাগ গ্রহণযোগ্য হবে না। কম্পিউটার চালনায় পর্যাপ্ত জ্ঞান।
আবেদনের ঠিকানা: আবেদনপত্র www. btrc. gov. bd এ অবস্থিত নির্ধারিত ফরমের মাধ্যমে অনলাইনে বাংলায় (Unicode) পূরণ করে দাখিল করতে হবে। একই সঙ্গে অনলাইনে পূরণ করা আবেদনপত্রের হার্ড কপির সঙ্গে ব্যাংক ড্রাফট ও প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত দুই কপি রঙিন ছবি সংযুক্ত করে পরিচালক (প্রশাসন), বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন, আইইবি ভবন, রমনা, ঢাকা-১০০০-এই ঠিকানায় পাঠাতে হবে। পরীক্ষার ফি বাবদ বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংক থেকে ১৫০ টাকার ব্যাংক ড্রাফটের মূল কপি (অফেরতযোগ্য) আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। বিস্তারিত জানতে www. btrc. gov. bd এই ঠিকানায় ভিজিট করুন
আবেদনের শেষ তারিখ: ১৫ এপ্রিল ২০১৫।

জেলা প্রশাসকের কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া
পদের নাম: অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা: ১৮ জন
বেতন: ৪৭০০-৯৭৪৫ টাকা
বয়স: প্রার্থীর বয়স ১২-০৪-২০১৫ তারিখে ১৮-৩০ বছর। মুক্তিযোদ্ধা সন্তানদের সর্বোচ্চ ৩২ বছর।
যোগ্যতা: উচ্চমাধ্যমিক বা সমমানের পরীক্ষায় পাস। কম্পিউটারে ওয়ার্ডে প্রসেসিং, ডেটা এন্ট্রি ও টাইপিং ইত্যাদির সর্বনিম্ন গতি প্রতি মিনিটে যথাক্রমে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দ।
আবেদনের ঠিকানা: সরকার কর্তৃক চাকরির নির্ধারিত আবেদন ফরম জেলা প্রশাসক, ব্রাহ্মণবাড়িয়া বরাবর পাঠাতে হবে। আবেদন ফরমের সঙ্গে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকার ট্রেজারি চালানের মাধ্যমে ১-০৭৪২-০০০০-২০৩১ নম্বর কোডে জমা প্রদান করে চালানের মূল কপি আবেদনের সঙ্গে দাখিল করতে হবে। ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার গ্রহণযোগ্য হবে না। নিয়োগ বিজ্ঞপ্তি-সংক্রান্ত যাবতীয় তথ্য কার্যালয় থেকে সরাসরি এবং কার্যালয়ের ওয়েবসাইট www.brahmanbaria.gov.bd এই ঠিকানায় পাওয়া যাবে।
আবেদনের শেষ তারিখ: এপ্রিল ১২, ২০১৫।

সূত্র : প্রথম আলো

পোস্টটি ৩৯৯ বার পঠিত
 ৩ টি লাইক
৩ টি মন্তব্য
৩ টি মন্তব্য করা হয়েছে
  1. ভালো উদ্যোগ? প্রতি সপ্তাহে আসবে?

আপনার মুল্যবান মন্তব্য করুন

Your email address will not be published.