রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের গার্ল ফ্রেন্ডের সন্তান প্রসব
লিখেছেন মহীয়সী ডটকম, মার্চ ১৪, ২০১৫ ৭:৩৬ পূর্বাহ্ণ

alina-putin_2583712b
আন্তর্জাতিক ডেস্ক, মহীয়সী

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের গার্ল ফ্রেন্ড এলিনা কাবিভা সন্তান প্রসব করেছেন জনরব উঠেছে । আর সেই জন্যই ভ্লাদিমির পুতিন গতকাল শুক্রবার সুজারল ল্যান্ডে পাড়ি জমান তার গার্ল ফ্রেন্ডের কাছে । আর সে জন্যই বৃহস্পতিবারে পুতিন তার কাজাখাস্তানের ট্যুর বাতিল করেছনে বলে জানা যায় ।
জানা যায় যে ভ্লাদিমির পুতিনের গার্ল ফ্রেন্ড এলিনা গত সপ্তাহে লুগানার কাছাকাছি সেন্ট অ্যানা প্রাইভেট ক্লিনিকে গিয়েছিলেন । ক্লিনিক সেন্ট অ্যানা মূলত গর্ভবতী বা প্রসূতি মাদের সেবার জন্যই কাজ করে যাচ্ছে হিসাবে বিভিন্ন পত্রপত্রিকায়  ও নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিয়ে থাকে । ইহা রাশিয়ান প্রভাবশালী ও বিত্তবান মানুষদের কাছে বেশ জনপ্রিয় ।
তবে পুতিনের মুখপাত্র দিমিত্রি পেস্কভ রাশিয়ান ফরবোজ মযাগাজিনকে জানান যে,
“ ভ্লাদিমির পুতিন বাবা হিসাবে তার গার্ল ফ্রেন্ডের সন্তান প্রসবের বিষয়টা মূলত শুধুই জনরব এর সাথে ভ্লাদিমির পুতিনের কোন সম্পর্ক নেই ।”
গত শুক্রবার এই রিপোর্ট উঠে যখন ভ্লাদিমির পুতিন বৃহস্পিতাবারের তার কাজাখাস্তানের ভ্রমণ বাতিল করে দেন । তবে কাজাখ অফিশিয়ালরা ঘোষণা করেন যে প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন অসুস্থ হওয়াই এই ট্রিপ বাতিল করেছেন ।

জানা যায় যে এলিনা কাবিভা একজন অলিম্পিক জিমন্যস্ট ছিলেন । মিস এলিনা কাবিভা (৩১) বেশ কয়েক বছর থেকে ভ্লাদিমির পুতিনের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন বলে জনরব আছে ।আর ২০১৩ সালে ভ্লাদিমির পুতিন তার এই সম্পর্কের জের ধরে সম্ভবত তার স্ত্রী লিদমিয়া পুতিনা গেটিকে (৩০) তালাক দেন ।

সূত্রঃ দ্যা টেলিগ্রাফ
মহীয়সীর লিঙ্কঃ
-http://www.mohioshi.com/archives/2119

পোস্টটি ৩৯৭ বার পঠিত
 ০ টি লাইক
২ টি মন্তব্য
২ টি মন্তব্য করা হয়েছে
  1. এই ধরণের খবর না আসাই বাঞ্ছনীয়!

আপনার মুল্যবান মন্তব্য করুন

Your email address will not be published.